শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বিএম কলেজ ছাত্রী শান্তার উপর হামলার এক মাসেও গ্রেফতার হয়নি বখাটে আলাল

বিএম কলেজ ছাত্রী শান্তার উপর হামলার এক মাসেও গ্রেফতার হয়নি বখাটে আলাল

dynamic-sidebar

সরকারি বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী শান্তা খানমের উপর বখাটে কর্তৃক বর্বর হামলার এক মাস পেরোলেও গ্রেফতার হয়নি হামলাকারী বখাটে আলাল সরদার। পুলিশ প্রশাসনের এমন গাছাড়া ভূমিকায় হতাশায় শান্তার পরিবার। শান্তার মা জানান আসামী গ্রেফতার না হওয়াতে প্রতিদিন অজানা অনিশ্চয়তায় মধ্যে দিন কাটছে তাদের।

অপরদিকে বিএম কলেজের একাধিক শিক্ষার্থী জানান, শান্তার উপর হামলার প্রতিবাদ জানিয়ে বিএম কলেজের সামনে আমরা শান্তিপূর্ন মানববন্ধন করি (১৬ অক্টোবর) এবং একই সাথে আসামী গ্রেফতারের জন্য ৭দিনের আলটিমেটাম দেই। কিন্তু ৭দিন পেরোলেও আসামী গ্রেফতার না হওয়াতে সাধারন শিক্ষার্থীরা বিক্ষোভ কর্মসূচী (২৫ অক্টোবর) পালন করি। কিন্ত যতদূর জানি বখাটে আলাল কোন রাজনৈতিক দলের কর্মী নয় তাহলে এতদিনেও কেন গ্রেফতার করা
সম্ভব হচ্ছে না। স্থানীয় প্রশাসনের এমন ভূমিকায় আমরা সত্যিই হতাশ।

ফারিহা নামে শান্তার এক সহপাঠি বলেন, এরকম অপরাধ করে যদি আসামীরা ধরা ছোয়ার বাইরে থেকে যায় তাহলে আমাদের মেয়েদের নিরাপত্তা কোথায়? তনু, শান্তারা কি তাদের উপর হয়ে যাওয়া অন্যায়ের বিচার পাবে না?

হামলার এক মাস পেরোলেও আসামী গ্রেফতার না হওয়ার কারন জানতে চাইলে উজিরপুর থানার অফিসার ইনচার্জ সরোয়ার বলেন, ঘটনার পরপরই মূল হামলাকারীর দুই সহযোগীকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তারা এখন জেল হাজতে রয়েছে। মূল আসামীকে ধরতে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

প্রসংগত গত অক্টোবর মাসের ১৪ তারিখ সম্মান প্রথম বর্ষের ফাইনাল পরিক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে উজিরপুরের ধামুরা নামক স্থানে শান্তাকে ক্ষুর দিয়ে কুপিয়ে জখম করে বখাটে আলাল সরদার।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net